তুমি
- মোঃ মুনির হোসেন ১৯-০৫-২০২৪

তুমি আমার প্রাণের আশা
তুমি আমার প্রাণ,
জীবন দিয়ে লিখে যাবো
ভালোবাসার নাম।

তুমি আমার পূর্ণিমা চাঁদ
তুমি আমার হাসি,
জীবন দিয়ে আমি শুধু
তোমায় ভালোবাসি।

তুমি আমার ফুল বাগানের
ফুটে উঠা ফুল,
চিনতে তোমায় একটুও আমার
হয়নি কোন ভুল।

তুমি আমার চৈত্র মাসের
এক ফোঁটা বৃষ্টি,
সত্যি তুমি মহান প্রভুর
অপূর্ব এক সৃষ্টি।

০৬-০২-২০২৪

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।